গুইমারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্য প্রদান

নুরুল আলম: খাগড়াছড়ি জেলায় গুইমারার দার্জিলিং টিলায় আগুনে পুড়ে যাওয়া পরিবার কে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বাবু মংসুইপ্রু চৌধুরীর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সন্মানিত সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা।

গত ১ এপ্রিল বৃহসপতি বার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সন্মানিত সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে ১০ হাজার করে ছয় পরিবার কে মোট ৬০ হাজার টাকা প্রদান করেন্।

এসময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা উপজেলা আও্য়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের, গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, গুইমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুইজাইউ মারমা এবং গুইমারা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনার্দ্দন সেন প্রমুখ।

প্রসঙ্গত: গত ২৭মার্চ দুপুর ১২টায় খাগড়াছড়ির গুইমারা উপজেলার দার্জিলিং টিলা এলাকায় সৃষ্ট অগ্নিকান্ডে  ৬টি পরিবারের বসতঘর সহ ৮টি ঘর পুড়ে ভষ্মিভুত হয়ে যায়। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ইতি পুর্বে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ সরকারের ত্রান তহবিল হতে ১৮বান্ডেল ঢেউ টিন ও ৫৪ হাজার টাকার চেক  অনুদান হিসেবে প্রদান করেন।

গতকাল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বাবু মংসুইপ্রু চৌধুরীর পক্ষ থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মেমং মারমা ১০ হাজার করে ছয় পরিবার কে মোট ৬০ হাজার টাকা প্রদান করেন্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *