ব্রেকিং নিউজ মাটিরাঙ্গা

মাটিরাঙ্গায় বসতবাড়ি ও দোকান ঘর আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে চার দোকান ও দুই বসতবাড়ি। শুক্রবার (১১ জুন) গভীর রাতে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইটে অগ্নিকান্ডের  ঘটনা ঘটে। এতে প্রায় পঞ্চাশ লাখ টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয় বলে দাবি করেছেন দোকানীরা।

জানা গেছে, সারাদিনের ব্যস্ততা শেষে সবাই যখন যে যার বাড়িতে ঘুমিয়ে ছিল তখনই গভীর রাতে এ অগ্নিকান্ডের  ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে থাকতে পারে ধারণা করা হচ্ছে। আগুনের কারনে সর্বস্বান্ত হয়ে গেছে অগ্নিকান্ডের  ক্ষতিগ্রস্থ চার দোকানী।

অগ্নিকান্ডের  ঘটনার পরপরই খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসলেও ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। মাটিরাঙ্গা ফায়ার সার্ভিস ইউনিটের দায়িত্বপ্রাপ্ত স্টেশন অফিসার দীপক কান্তি বড়ুয়া বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের  ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে শুক্রবার গভীর রাতে সংগঠিত অগ্নিকান্ডের  ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন মাটিরাঙ্গা উপজেলা আওযামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মিজানুর রহমান খোকন। এসময় তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের স্বান্তনা দিয়ে সবধরনের সহযোগিতা আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *