খাগড়াছড়ি জাতীয় পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ মাটিরাঙ্গা রাজনীতি

মাটিরাঙ্গায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:: নানা কর্মসূচির মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে উৎসব মুখর পরিবেশ মাটিরাঙ্গায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও কেক কাটার মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ৮টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন ফরায়জী সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। একই সময়ে করোনা সংক্রমন প্রতিরোধে উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

মাটিরঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলাওদ্দিন লিটন এর সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ূন মোর্শেদ খাঁন,উপজেলা সেচ্ছাসেবী লীগের সভাপতি বাবুল আহাম্মদ, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৪৯ সালের এই দিনে পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। আওয়ামী লীগের গৌরবময় সাত দশকের ইতিহাস বাংলাদেশেরই ইতিহাস। এ দেশের প্রতিটি গৌরবময় অর্জন আওয়ামী লীগের হাত ধরেই। ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ধারাবাহিক আন্দোলনের পথ বেয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা, বাঙালি জাতি ও আওয়ামী লীগের সর্বশ্রেষ্ঠ অর্জন।

অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম,যুবলীগ ও ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *