আলোচিত বাংলাদেশ উন্নয়নমূলক পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে চিকিৎসা সেবায় গতি আনতে ৪ নতুন এ্যাম্বুলন্সে হস্থান্তর

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির চার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় সিভিল সার্জন কার্যালয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু এই চাবি হস্তান্তর করেন। এসব চাবী খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নূপুর কান্তি দাশসহ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাদের হাতে তুলে দেন তিনি।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয় থেকে প্রাপ্ত এ্যাম্বুলেন্সগুলো জেলার দীঘিনালা, পানছড়ি, লক্ষীছীড় ও মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দেয়া হয়। হস্তান্তর অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন,জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ির সিভিল সার্জন ডাঃ নূপুর কান্তি দাশ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মিটন চাকমা,ডাঃ অর্নব চাকমা প্রমুুখ।

এসময় পার্বত্য জেলা পরিদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, সরকার স্বাস্থ সেবা জনগনের কাছে পৌঁছে দেয়ার জন্য নিরলস কাজ করছে। হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হয়েছে।

আইসিইউ ইফনিটি তৈরি প্রক্রিয়াধীন। পার্বত্য জেলা পরিষদ হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানুলা, অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডারসহ সার্বিক সহযোগীতা করে সেবার মান উন্নয়নে ভূমিকা রাখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *