খাগড়াছড়ি জাতীয় পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

“একে অপরের জন্য কাজ করতে পারলেই জীবনের স্বার্থকতা”

আল-মামুন,খাগড়াছড়ি:: মাস্ক পড়ুন নিজে সুস্থ থাকুন,অন্যকেও সুস্থ রাখুন শ্লোগানকে সামনে রেখে করোনার পরিরোধে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করেছে খাগড়াছড়িতে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি। সোমবার সকালে খাগড়াছড়ি জেলা সদরের ঠিকাদার কল্যাণ সমিতি সংলগ্ন চেম্বার ভবনের নিজস্ব কার্যালয়ে সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাগড়াছড়িতে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও খাগড়াছড়ির সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রধান অতিথি বলেন, একে অপরের জন্য কাজ করতে পারলেই জীবনের স্বার্থকতা। প্রতিটি মানুষ নিজ নিজ অবস্থান থেকে সকলে মিলেমিশে একে অপরের পরিপুরক হয়ে কাজ করলে আরো সুন্দর ও বাসযোগ্য পৃথিবী গড়ে উঠবে। এ সময় তিনি প্রতিষ্ঠানটির সাফলতা কামনা করে করোনায় সকলকে সচেতন হওয়াসহ মাস্ক পরার উপর গুরুত্বারোপ করেন।

এতে উপস্থিত ছিলেন, চেম্বার অব কমার্স’র সহ-সভাপতি,খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ কাশেম,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য মো: শানে আলম প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম,বিশিষ্ট সমাজ সেবক হাজী মো: রফিকসহ গন্যমান্যরা অংশ নেয়।

পরে খাগড়াছড়ির মসজিদ,মন্দির,এতিমখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে করোনার সংক্রমণ প্রতিরোধে মাস্ক তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *