আলোচিত বাংলাদেশ খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাড়াছড়িতে এক স্থানে ৩ গাড়ির সংঘর্ষ: আহত ৭,গুরুত্বর দুই

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির আলুটিলা জিরো মাইল সংলগ্ন র্টানিং মোড়ে একই স্থানে তিন গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোট ৭জন আহত হয়েছে। এরমধ্যে দুইজনের অবস্থা গুরুত্বর।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে জিরোমাইল সংলগ্ন আলুটিলার উঠতে প্রথম বাউন্তি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় সেনাবাহিনী ও পুলিশ সহায়তা করে।

আহতরা হলেন ট্রাক্টর চালক মইনুল হোসেন(৩২), শ্রমিক বাশা মিয়া (২০), রমজান আলী(২১), শাহাদাত(২০) আবদুর রহিম (২২), করিম(২৪) ও সুজন (১৭)। তার মধ্যে বাদশা মিয়া ও রমজান আলীর অবস্থা গুরুত্বর।

স্থানীয়রা জানান, সকালে মাটিরাঙ্গা উপজেলা থেকে ইট ভর্তি দুটি ট্রাক্টর জেলা শহরে দিকে আসছিল। শহরের প্রবেশমুখে জিরোমাইল সংলগ্ন আলুটিলা পাহাড় নামার সময় পেছন থেকে একটি ট্টাক পেছন বেপরোয়া গতিতে এসে জোরে ধাক্কা দেয়। এতে সামনের প্রথম ট্রাক্টরটি সড়কের বাম দিকে উল্টে যায়। অপর ট্রাক্টরটির ব্যাপক ক্ষয়-ক্ষতি ও শ্রমিকরা আহত হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শহরে প্রবেশ মুখের মোড়টি বেশ ঝুকিঁপূর্ন। এখানে প্রায় দূর্ঘটনা ঘটে। মূলত ট্টাকটি বেপরোয়া গতিতে আসার কারণে এই ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *