আলোচিত বাংলাদেশ খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গ্রীন লাইন নিয়ে অভিযোগ প্রশাসনে ৭২ ঘন্টার আল্টিমেটাম

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে গ্রীন লাইন নিয়ে নানা র্তক-বির্তক ও পরিবহণ সেক্টরে নতুন অস্থিরতা ও নৈরাজ্যের আভাস পাওয়া গেছে। এ নিয়ে রবিবার (২৬ সেপ্টেম্বর ২১) খাগড়াছড়ি জেলা প্রশাসন,বিআরটিএ,পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদ।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ সময় কাঠ-খড় পুড়িয়ে শান্তি পরিবহণ ও শান্তি এক্সপ্রেস যাত্রী সেবায় চালু করা হলেও লাভের মুখ দেখেনী। এরই বিপরীতে গ্রীন সার্ভিস এসি চালুর নামে নানা অনিয়ম ও সমন্বহীনতার কথা উল্লেখ করে নেতৃবৃন্দরা আরটিসি সভায় তা অনুমোদন দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন পরিবহণ সেক্টরের নেতারা।

এ সময় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সিদ্ধান্ত স্থগিতে প্রশাসনকে ৭২ ঘন্টার সময় বেঁধে দিয়ে আল্টিমেটাম দেন সংগঠনটি। অন্যতাই পরিবহণ সেক্টরে নতুন অস্থিরতায় ঘটনার আশঙ্কা প্রকাশ করে পরিবহণ চলাচল বন্ধের ঘোষনা দেন তারা। একই সাথে ৭২ ঘন্টার মধ্যে দাবী না মানলে পবিহরণ ধর্মঘট,অবরোধের ইঙ্গিত দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদ নেতারা।

এ সময় খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি মাহাবুব-উল-আলম,সাধারণ সম্পাদক খলিলুর রহমান খোকন,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব মো: ইউনুছ মিঞা,ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের সভাপতি মো: আব্দুল মোমিন,সাধারণ সম্পাদক মো: জামাল উদ্দিন,খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মধু সুদন দেবনাথ,খাগড়াছড়ি সড়ক পরিবহণ জীপ মালিক সমিতির সভাপতি মো: আব্দুল আজিম, সাধারণ সম্পাদক পরিমল দেবনাথসহ সকল পরিবহণ সেক্টরের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *